আমেরিকায় ফান্ডিং নিয়ে উচ্চশিক্ষার জন্য ভালো জিআরই স্কোর অত্যন্ত গুরুত্বপূর্ণ হলেও অ্যাডমিশনের একমাত্র উপাদান নয়। ফান্ডেড অ্যাডমিশন নিশ্চিত করতে প্রয়োজন একাডেমিক রেজাল্ট (CGPA), কনভিন্সিং এসওপি (SOP) ও এলওআর (LOR) রাইটিং এবং রিসার্চ করার অভিজ্ঞতা।

ভালো জিআরই স্কোরের পাশাপাশি একটি ব্যালেন্সড প্রোফাইল তৈরিতে বাংলাদেশের মেধাবী শিক্ষার্থীদের সাহায্যের লক্ষ্য নিয়ে তাই গ্রেকের নতুন সেবা হচ্ছে GRE & US Scholarship Readiness Course. যাকে সংক্ষেপে আমরা ডাকি জিআরই প্রিমিয়াম+ কোর্স নামে।

অর্থাৎ, জিআরই দিয়ে আমেরিকায় যাওয়ার পূর্ব পর্যন্ত যাবতীয় সকল সেবাই পাওয়া যাবে এই একটি মাত্র কোর্সের মাধ্যমে।

কোর্সে নতুন যা থাকছে

পূর্বের জিআরই প্রিমিয়াম কোর্সের যাবতীয় সেবার পাশাপাশি অন্যান্য আরও বেশ কিছু অতি জরুরি সেবাও এই কোর্সের অন্তর্ভুক্ত করা হয়েছে।

▢ GRE Premium Course
▢ GRE Mock bundles (free with course)
▢ Crash IELTS (free with course)
▢ SOP review and editing (free with course)
▢ LOR review and editing (free with course)
▢ RDA Course certification (free with course)
▢ University searching & selection guideline (free with course)
▢ University application counseling (free with course)
▢ US VISA interview counseling (free with course)

কোর্সসমূহের ফি সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন

আপনি যদি গ্রেকের পুরনো স্টুডেন্ট হোন বা জিআরই কোর্স ব্যতীত অন্যান্য সেবাসমূহ নিতে চান- সেটাও করতে পারবেন আমাদের US Scholarship Readiness কোর্সটিতে এনরোল হয়ে। কোর্সটি সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন

জিআরই প্রিমিয়াম বনাম প্রিমিয়াম+

পুরনো জিআরই প্রিমিয়াম কোর্স এবং জিআরই প্রিমিয়াম+ কোর্সের মধ্যে বেশকিছু পার্থক্য রয়েছে। যার মধ্যে মূল পার্থক্য হচ্ছে জিআরই প্রিমিয়াম+ কোর্সে জিআরই এর প্রস্তুতির পাশাপাশি জিআরই দিয়ে আমেরিকায় যাওয়ার পূর্ব পর্যন্ত যাবতীয় সকল সেবাই পাওয়া যাবে এই একটি মাত্র কোর্সের মাধ্যমে।

এছাড়াও লেকচারের অর্গানাইজেশন এবং বর্তমান জিআরই প্রশ্নের বর্তমান স্ট্যান্ডার্ড পর্যালোচনা করে ইউনিক অ্যান্ড ইফেক্টিভ প্রশ্নগুলোকে সংযোজন করা হয়েছে। বাংলাদেশের স্টুডেন্টদের ভার্বালে দুর্বলতার কথা বিবেচনা করে ২টি অতিরিক্ত ভার্বাল লেকচার সংযোজিত হয়েছে এই সংস্করণে।

বিস্তারিত ধারনা পেতে ছবিটি অনুসরণ করুন-